October 12, 2024, 3:23 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

নতুন চমক নিয়ে আসছেন মৌসুমী

নতুন চমক নিয়ে আসছেন মৌসুমী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী মৌসুমী হামিদের হাতে এখন ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ শিরোনামের একটি ছবি রয়েছে। এটি নির্মাণ করছেন আরিফুর জামান। এই ছবির রাজলক্ষ্মী  চরিত্রে অভিনয় করছেন তিনি। এরইমধ্যে তার চরিত্রের কিছু অংশের দৃশ্যধারণ শেষ হয়েছে। বড় পর্দায়, ‘ব্লাকমেইল’, ও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’সহ কয়েকটি বাণিজ্যিক ছবি উপহার দিয়েছেন এই অভিনেত্রী। তবুও দীর্ঘদিন তাকে নির্মাণাধীন ছবির বাইরে আর কোনো ছবিতে দেখা যাচ্ছে না।

তবে, এবার সেই বাঁধ ভাঙছে বলে জানান এই গ্ল্যামারাস কন্যা। তার ভাষ্য, খুব শিগগিরই বড় একটি চমক নিয়ে আসছি। তবে, কি ধরনের চমক সেটি জানার জন্য সবাইকে আরো কিছু দিন অপেক্ষা করতে হবে। দর্শকরা আমার কাছে যা প্রত্যাশা করেন আশা করছি নতুন কাজটি দিয়ে সেটি পূরণ করতে পারবো।

এদিকে, এই অভিনেত্রী এখনো ঈদের ছুটিতে আছেন। আগামীকাল ‘সিনেম্যাটিক’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। এটি নির্মাণ করছেন ইমরাউল রাফাত। এ ছাড়া তার হাতে আরো রয়েছে রহমতুল্লাহ তুহীনের ‘যখন কখনো’ নজরুল ইসলাম রাজুর ‘ঘরে-বাইরে’ সুমন আনোয়ারের ‘সুখী মীরগঞ্জ’ ও ‘ইডিয়েট’ ধারাবাহিকগুলো। কাজে ফেরা প্রসঙ্গে তিনি বলেন, সারা বছরই কাজ নিয়ে ব্যস্ত থাকতে হয়। ঈদের সময়টুকুতে কয়েক দিন সময় পাই ছুটির। এজন্য বিশ্রামের জন্য কিছু দিন সময় নিলাম। কাল থেকে আবারো প্রচার চলতি ধারাবাহিকগুলোর শুটিং নিয়ে ব্যস্ত থাকবো। কয়েকটি নতুন ধারাবাহিকের বিষয়ে কথা হচ্ছে। ব্যাটে-বলে মিলে গেলে সেগুলোতে কাজ করবো। ঈদে এই অভিনেত্রীকে একাধিক নাটকে দেখা গেছে। তবে, এবার ঈদে সিরিয়াস নাটকের পাশাপাশি এই অভিনেত্রী বেশ কয়েকটি কমেডি নাটকে অভিনয় করছেন বলে জানান। ঈদে প্রচারিত ‘পাতা ঝরার দিন’, ‘ম্যাজিক ম্যান’, ‘পুরান প্রেমের গপ্পো’, ‘মানিক চিতা’, ‘হানিফ দারোগা’সহ বেশ কয়েকটি নাটকের জন্য দর্শকের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছেন এই অভিনেত্রী।

ঈদের নাটক প্রসঙ্গে তিনি বলেন, আমি সিরিয়াস ধরনের গল্পে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। তবে, এবার তার ব্যতিক্রম ঘটেছে। কয়েকটি কমেডি নাটকে অভিনয় করেছি। সেগুলো থেকে বেশ সাড়াও পেয়েছি। কমেডি নাটকগুলোর গল্প গতানুগতিক ধারার বাইরে ছিল বলেই সেগুলোতে অভিনয় করেছি। এদিকে, নাটক-চলচ্চিত্রের বাইরে প্রথমবারের মতো কণ্ঠশিল্পী আসিফ আকবরের ‘আগুন-পানি’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন এই পর্দাকন্যা। মিউজিক ভিডিওর পুরোটাজুড়ে তাকে দেখা গেছে আন্ডারওয়ার্ল্ডের একজন সদস্যের চরিত্রে।

Share Button

     এ জাতীয় আরো খবর